• No products in the cart.

বিকাশ ১৳ দিয়ে শপিং করুন [ সকলের জন্য প্রযোজ্য ]

আসসালামু আলাইকুম,
আশা করি সবাই ভালো আছেন।

আজকের পোস্ট বিকাশ ১৳ অফার নিয়ে।
১ টাকার অফারে বিকাশ পেমেন্টে কেনাকাটা চলবে লোটো আউটলেটে।

গ্রাহকেরা লোটো আউটলেট থেকে নির্দিষ্ট প্রোডাক্ট কিনে অ্যামাউন্ট বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ৯৯ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।
অফারের মেয়াদ ১ থেকে ৩০ নভেম্বর ২০২৩ পর্যন্ত অফারের বিস্তারিত • গ্রাহকেরা লোটো আউটলেট থেকে নির্দিষ্ট প্রোডাক্ট কিনে ৯৯ টাকা বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ৯৮ টাকা ক্যাশব্যাক।
• ২৮৯ টাকা বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ৪৯ টাকা ক্যাশব্যাক।
• ৯৮৯ টাকা বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ৯৯ টাকা ক্যাশব্যাক। ।
• একজন গ্রাহক অফার চলাকালীন প্রতিটি অফারের ক্ষেত্রে ১ বার ক্যাশব্যাক পাবেন।

শর্তাবলি

• গ্রাহকেরা বিকাশ অ্যাপ ও *247# ডায়াল করে অফারটি উপভোগ করতে পারবেন।
• সচল একাউন্ট স্ট্যাটাস এবং পর্যাপ্ত ব্যালেন্স থাকা সাপেক্ষে যেকোনো বিকাশ গ্রাহক নিজ একাউন্ট থেকে ফি বিকাশ করে ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন।
• ক্যাশব্যাক উপভোগ করতে গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস ও ইনকামিং লেনদেন সচল থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক ক্যাশব্যাকটি পাবেন না।
• গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণ ছাড়া যদি অন্য কোনো অজানা/অপ্রত্যাশিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষ হওয়ার পর বিকাশ ২ মাসের মধ্যে ৩ বার বিরতিতে ক্যাশব্যাক বিতরণের চেষ্টা করবে। সকল চেষ্টাই যদি ব্যর্থ হয়, তাহলে আর কোনো চেষ্টা করা হবে না এবং গ্রাহক ক্যাশব্যাক অফারের জন্য আর উপযুক্ত বলে বিবেচিত হবেন না।

• ক্যাশব্যাক পেতে অফার চলাকালীন বিকাশ একাউন্ট থেকে নির্দিষ্ট মার্চেন্ট একাউন্টে সফল লেনদেন সম্পন্ন করতে হবে।
• বিকাশ কোনো পূর্ব ঘোষণা ছাড়াই যেকোনো সময় ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি, মার্চেন্ট/আউটলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা যেকোনো সময় সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
• কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।
• যদি মার্চেন্ট কোনো পণ্যের প্রাপ্যতা ও ডেলিভারি নিশ্চিত করতে না পারে, সেক্ষেত্রে বিকাশ তার দায়ভার নেবে না, বিকাশ কেবল গ্রাহকের কাছে পেমেন্ট সেবা সরবরাহ করে। মার্চেন্ট গ্রাহককে কোনো পণ্য সঠিকভাবে ডেলিভারি করতে না পারার কারণে যদি মূল্য ফেরত দেয় তাহলে বিকাশ ঐ নির্দিষ্ট লেনদেনের জন্য গ্রাহকের ক্যাশব্যাক লিমিট পুনর্বহাল করতে বাধ্য নয়। গ্রাহক ক্যাশব্যাক অফারটি গ্রহণ করেছেন বলে ধরে নেওয়া হবে।
• যদি কোনো গ্রাহক ভুল পেমেন্ট করে ফেলেন, সেক্ষেত্রে ক্যাম্পেইন শেষে গ্রাহকের দাবি ও সত্যতা যাচাই করে ব্যাপারটি পর্যালোচনা করবে বিকাশ।

সাধারণ জিজ্ঞাসা

১. অফারটি কত দিন চলবে?
অফারটি চলবে ১ নভেম্বর ২০২৩, ০০:০০:০০ থেকে ৩০ নভেম্বর ২০২৩, ২৩:৫৯:৫৯ পর্যন্ত।

২. অফারটি কী? –

গ্রাহকেরা লোটো আউটলেট নির্দিষ্ট প্রোডাক্ট কিনে ৯৮৯ টাকা বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ৯৯ টাকা ক্যাশব্যাক। – ২৮৯ টাকা বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ৪৯ টাকা ক্যাশব্যাক। – ৯৯ টাকা বিকাশ পেমেন্ট করলেই পাচ্ছেন ৯৮ টাকা ক্যাশব্যাক।

৩. ক্যাশব্যাক পাওয়ার ক্ষেত্রে কি কোনো লিমিট প্রযোজ্য?

– একজন গ্রাহক অফার চলাকালীন প্রতিটি অফারের ক্ষেত্রে ১ বার ক্যাশব্যাক পাবেন।
৪. গ্রাহক কি যেকোনো অ্যামাউন্ট পেমেন্ট করে ক্যাশব্যাক পাবেন? –
না, গ্রাহকেরা অফারের বিস্তারিততে উল্লেখিত অফার অনুযায়ী ক্যাশব্যাক পাবেন।
৫. ক্যাশব্যাক পেতে গ্রাহককে কোন মাধ্যমে লেনদেন করতে হবে? – শুধুমাত্র বিকাশ অ্যাপ এবং *247# ডায়াল করে গ্রাহক ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন।
৬. ক্যাশব্যাক পেতে গ্রাহক একাউন্টের স্ট্যাটাস কি সচল থাকতে হবে? – হ্যাঁ, ক্যাশব্যাক উপভোগ করতে গ্রাহকের বিকাশ একাউন্টের ইনকামিং লেনদেন অবশ্যই সচল থাকতে হবে। যদি গ্রাহকের একাউন্ট স্ট্যাটাসের ইস্যুজনিত কারণে ক্যাশব্যাক বিতরণ ব্যর্থ হয়, সেক্ষেত্রে গ্রাহক ক্যাশব্যাক পাবেন না।
৭. গ্রাহকের পেমেন্ট সফল হলে কি ক্যাশব্যাক পাবেন? – হ্যাঁ, গ্রাহকের একাউন্ট স্ট্যাটাস সচল থাকা সাপেক্ষে যদি গ্রাহকের লেনদেনটি সফল হয়, তবেই গ্রাহক ক্যাশব্যাক পাবেন। যদিও, কোনো নির্দিষ্ট লেনদেন এবং/অথবা গ্রাহকের লেনদেন কার্যক্রম যদি এমন কোনো যুক্তিসংগত সংশয় তৈরি করে যে, গ্রাহক ক্যাশব্যাক সুবিধার অপব্যবহার করেছেন, সেক্ষেত্রে বিকাশ গ্রাহকের ক্যাশব্যাক সুবিধা বাতিলের অধিকার সংরক্ষণ করে।

এটা কি নির্দিষ্ট দোকানে নাকি যেকোনো আউটলেট? :

যেকোন লোটো’র আউটলেটে এই অফার পাবেন

 

Bkash Helpline

৮. গ্রাহকের ক্যাশব্যাক পেতে বিলম্ব হওয়ার কোনো সম্ভাবনা আছে কি?
যদি হয়, সেক্ষেত্রে গ্রাহকের করণীয় কি? গ্রাহক ক্যাম্পেইনের শর্তাবলি অনুযায়ী সাথে সাথে ক্যাশব্যাক পাবেন। অজানা যেকোনো কারণে অফার পেতে বিলম্ব হতে পারে। সেক্ষেত্রে, গ্রাহক 16247-এ ডায়াল করে অথবা বিকাশ সেন্টার, বিকাশ কেয়ার, ফেসবুক ফ্যান পেইজ, ওয়েব চ্যাট (লাইভ চ্যাট সার্ভিস)-এর পাশাপাশি support@bKash.com-এই ঠিকানায় ইমেইলের মাধ্যমে যোগাযোগ করে এ সম্পর্কে বিস্তারিত জানতে পারেন।

 

0 responses on "বিকাশ ১৳ দিয়ে শপিং করুন [ সকলের জন্য প্রযোজ্য ]"

Leave a Message

Your email address will not be published. Required fields are marked *

top
Technical Bangla ©  All rights reserved.