• No products in the cart.

স্বর্ণের আইফোন কিনলেন মেসি, উপহার দিচ্ছেন দলের সবাইকে! (আপডেট)

৩৬ বছর পর বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা ফুটবল দল। আর এমন অর্জন এসেছে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির সর্বশেষ বিশ্বকাপে। নিজের চোখ ধাঁধানো পারফর্মেন্স দিয়ে বিশ্বকাপ মঞ্চ মাতিয়েছেন, সেই সাথে ঘুচিয়েছেন তার ক্যারিয়ারে থেকে যাওয়া দীর্ঘ আক্ষেপও। আর তাই মেসির বিশ্বকাপ জয়ের উদযাপনটা অন্য সবার থেকে যেন একটু বেশিই। লিওনেল মেসি তাই তার বিশ্বকাপ সতীর্থদের দিতে যাচ্ছেন অভূতপূর্ব এক উপহার। এই উপহারের মাধ্যমেই মেসি প্রকাশ করতে চাচ্ছেন কৃতজ্ঞতা। আপডেটঃ বিভিন্ন শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যমে এই খবরটি প্রকাশিত হয়েছে, যা নিয়ে এখন প্রশ্ন উঠেছে। ডেইলিমেইল, দ্যা সান, এমনকি ফুটবলের জনপ্রিয় সংবাদমাধ্যম গোল ডটকমেও এই খবর প্রকাশিত হয়েছে। এছাড়া আইডিজাইন গোল্ড কোম্পানির ভেরিফাইড ইনস্টাগ্রাম পেজেও সোনার আইফোনের ছবি প্রকাশিত হয়েছে। আরও আপডেট জানতে আমাদের সাথেই থাকুন।

বিশ্বের অন্যতম ধনী খেলোয়াড় লিওনেল মেসির উপহারও যে চোখ কপালে তোলার মতো হবে সেটা বোঝাই যায়। সতীর্থদের জন্য মেসির এবারের উপহার অবাক করবে সবাইকেই। বিশ্বকাপের নিজের টিম মেম্বারদের তিনি দিতে যাচ্ছেন স্বর্ণের প্রলেপ দেয়া আইফোন ১৪ স্মার্টফোন! আর এই তালিকা থেকে বাদ যাচ্ছেন না কোচ ও স্টাফসহ দলের কেউই। মোট ৩৫ টি সোনার প্রলেপ দেয়া আইফোন ১৪ তৈরি করতে মেসি যোগাযোগ করেছেন একটি ডিজাইনার প্রতিষ্ঠানের সঙ্গে। তারা ইতোমধ্যেই আইফোনগুলো তৈরি করে ফেলেছে। কিছুদিনের মধ্যেই আইফোনগুলো মেসির সকল সতীর্থদের হাতে পৌঁছে যাবে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম দি সান।

আইফোন ১৪ এখন বাজারের অন্যতম দামী ফোনগুলোর মধ্যে একটি। আধুনিক সব ফিচারযুক্ত এই ফোনটিকে বর্তমানে বাজারের সেরা ফোনও বলা যেতে পারে। এমন দামী ফোনকে আরও দামী ও আকর্ষণীয় করে তুলতেই দেয়া হয়েছে সোনার প্রলেপ। দি সান -এর মতে লিওনেল মেসি এই ৩৫টি আইফোনের পেছনে সর্বমোট ২ লাখ ১০ হাজার ডলার খরচ করেছেন। অনন্য এই উপহার পেয়ে কৃতজ্ঞ আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী দলের সকলেই।

লিওনেল মেসি এই আইফোনগুলো তৈরি করিয়েছেন ‘আইডিজাইন গোল্ড’ নামের একটি প্রতিষ্ঠানের সহযোগিতায়। আইডিজাইন গোল্ড তারকা ফুটবলারদের জন্য এধরণের বিভিন্ন বিশেষ উপহার তৈরি করে থাকে। তাদের প্রধান নির্বাহী কর্মকর্তা বেনজামিন লিওনস সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে জানিয়েছেন যে, ‘বিশ্বকাপ ফাইনাল জেতায় লিওনেল মেসিকে তার সতীর্থ ও স্টাফদের জন্য ৩৫টি সোনার প্রলেপ দেওয়া আইফোন ১৪ উপহার দেওয়া ছিল সম্মানের ব্যাপার।’

তিনি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে আরও জানিয়েছেন যে লিওনেল মেসি বিশ্বকাপ জয়ের পরপরই তাদের সাথে যোগাযোগ করেন বিশেষ কোন উপহার তৈরি করবার জন্য। আর তাদের দেয়া সোনার প্রলেপ দেয়া আইফোন তৈরির ব্যাপারটি লিওনেল মেসির বেশ পছন্দ হয়েছিলো।

আইফোনগুলো ২৪ ক্যারেটের সোনায় মোড়ানো। ফোনের পিছনের অংশ পুরোটাই সোনার প্রলেপে ঢাকা। পিছনে বেশ কিছু খোঁদাই করা লেখাও রয়েছে। আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) লোগো, তিনটি বিশ্বকাপ জয়ের চিহ্ন স্বরূপ তিনটি তারকা, খেলোয়াড়ের নাম ও জার্সি নম্বর খোঁদাই করা রয়েছে ফোনের পিছনে। এছাড়াও লেখা রয়েছে ‘বিশ্বকাপ চ্যাম্পিয়ন ২০২২’। শুধু খেলোয়াড় নয় কোচ ও অন্যান্য স্টাফরাও নিজেদের নাম খোঁদাই করা এই আইফোন পেয়েছেন।

গত শনিবার বিশেষভাবে তৈরি এই আইফোনগুলো লিওনেল মেসির বাসায় পৌঁছে দেয়া হয়। সেখান থেকেই এখন সকল সতীর্থদের হাতে পৌঁছাবে এই বিশেষ আইফোন। এই উপহার যে মেসির সতীর্থদের মুখে হাসি ফোটাবে সেটি বলার অপেক্ষা রাখে না। দামী এই আইফোন সরবরাহ করতে পেরে খুশি নির্মাতা প্রতিষ্ঠান ‘আইডিজাইন গোল্ড’ -ও।

উল্লেখ্য গত বছরের ১৮ ডিসেম্বর বিশ্বকাপ ২০২২ এর ফাইনালে টাইব্রেকারে ফ্রান্স ফুটবল দলকে হারায় আর্জেন্টিনা ফুটবল দল। এই জয়ের মাধ্যমে দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ জয়ের খরা কাটিয়ে বিশ্বসেরা হয় লিওনেল মেসির দল। লিওনেল মেসি ফাইনালে সর্বশেষ গোলসহ পুরো আসরের সেরা খেলোয়াড় নির্বাচিত হন। এর মাধ্যমে লিওনেল মেসি তার দীর্ঘ ক্যারিয়ারের বিশ্বকাপ শিরোপা খরা কাটান অনেকবার ব্যর্থ হবার পরে। আর তাই পুরো আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল ও বিশ্ব মেতেছে আর্জেন্টিনার এই জয় উদযাপনে। লিওনেল মেসিও সেই উদযাপনে সতীর্থদের দিলেন সেরা উপহার!

 

September 19, 2023

0 responses on "স্বর্ণের আইফোন কিনলেন মেসি, উপহার দিচ্ছেন দলের সবাইকে! (আপডেট)"

Leave a Message

Your email address will not be published. Required fields are marked *

top
Technical Bangla ©  All rights reserved.